ঠাকুরগাঁওয়ে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, নিজস্ব প্রতিবেদক ঠাকুরগাঁও
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৯

বর্ণাঢ্য র‌্যালি ও কেক কেটে ঠাকুরগাঁওয়ে দৈনিক দেশ রূপান্তরের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। প্রেসক্লাব সভাপতি মনসুর আলী ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উদীচী শিল্পীগোষ্ঠী ঠাকুরগাঁও জেলা সংসদের সভাপতি সেতারা বেগম, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, সিনিয়র সাংবাদিক ও ইউএনবির প্রতিনিধি আব্দুল লতিফ, সাংবাদিক ফজলে ইমাম বুলবুল, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, চ্যানেল ২৪ এর প্রতিনিধি ফাতেমা তুজ জোহরা, ডিবিসি নিউজের নবীন হাসান, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি শারমিন হাসান, আনন্দ টিভির তাহা রহমান, বায়ান্ন টিভির গোলাম সারোয়ার সম্রাট, বার্তা ২৪ এর নাহিদ রেজা, চ্যানেল এস এর প্রতিনিধি অলক মহন্ত জয়সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

আলোচনা সভায় বক্তরা বলেন দৈনিক দেশ রূপান্তর এক বছরেই পাঠকের মধ্যে আস্থার জায়গা করে নিয়েছে। এ অর্জনে দেশ রূপান্তর কর্তৃপক্ষকে তারা শুভেচ্ছা জানান এবং আগামীতে সে ধারা অব্যাহত রেখে পাঠকের চাহিদা পূরণে আরো দায়িত্বশীল ভুমিকা রাখার আহ্বান জানান।

পরে প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

-ঠাকুরগাঁও প্রতিনিধি

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার