ফেসবুকে পরিচয় ও প্রেম, এবার বিয়ে হচ্ছে সুমিত-নীলাঞ্জনার

স্টাফ রিপোর্টার, বিনোদন ডেস্ক পিরোজপুর
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

তাদের ফেসবুকে পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ৮ মাস প্রেমজীবন শেষে এবার বিয়ের ছাদনাতলায় বসতে চলেছেন অভিনেতা সুমিত সেনগুপ্ত ও মডেল নীলাঞ্জনা ঘোষ। এমন খবরই নিশ্চিত করলেন সুমিত।

তিনি জানান, গত মাসে নীলাঞ্জনার আশীর্বাদ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রংপুরে হচ্ছে সুমিতের আশীর্বাদ। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে হবে গায়ে হলুদ। তার দুইদিন পর সাত পাঁকে বাঁধা পরবেন তারা।


আশীর্বাদের অনুষ্ঠান থেকে সুখবরটি জানিয়ে সুমিত বলেন, ‘আমরা নিজেরা নিজেদের সম্পর্কে জেনেছি, শুনেছি। মনে হয়েছে আমাদের মধ্যে অনেক মিল আছে। একটা জীবন ভালোবেসে কাটিয়ে দিতে পারবো। সেজন্যই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি আমরা।

তবে বিয়ের সকল আনুষ্ঠানিকতা পারিবারিকভাবেই হচ্ছে। আমরা দু’জন অনেক আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ করবেন, এটাই চাওয়া।’

সুমিতের গ্রামের বাড়ি কুড়িগ্রামে। ২০১২ সালে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। কাজ করেছেন ছোট ও বড় পর্দায়। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে রয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’, ‘মিয়া বিবি রাজি’, ‘মহুয়া সুন্দরী’ ও ‘পদ্মার প্রেম’ ইত্যাদি। এছাড়া তার বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

বর্তমানে আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দুই পর্বেই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সুমিত। প্রথম পর্ব মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে।

পিরোজপুরের মেয়ে নীলাঞ্জনা ঘোষ। দুই বছর আগে তারও বিজ্ঞাপনে কাজ করে শোবিজে যাত্রা শুরু। গত বছর হাবিব ওয়াহিদের ‘ডুবে যাই’ গানচিত্রের মডেল হয়ে সবার নজর কেড়েছেন তিনি।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার