ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, নিজস্ব প্রতিবেদক ঢাকা
প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২০

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন-২০২০ শনিবার ঢাকায় অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন কোম্পানির চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান।

সম্মেলনে কোম্পানির পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ মোয়াজ্জেম হোসেন, মাহবুব জামিল, কামাল উদ্দিন আহমেদ এবং এএসএম কাশেম উপস্থিত ছিলেন।


চেয়ারম্যান উদ্বোধনী ভাষণে কোম্পানির আল্লাহ তায়ালার নিকট শুকরিয়া আদায় করেন, যা কোম্পানির ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সার্বিক নির্দেশনা ও মার্কেটিং ও নন-মার্কেটিং নির্বিশেষে নিয়োজিত সবার ঐকান্তিক প্রচেষ্টা ও একাগ্রতার ফল মর্মে তিনি উল্লেখ করেন।

চেয়ারম্যান, উপস্থিত ঊর্ধ্বতন নির্বাহী ও আঞ্চলিক শাখা প্রধানগণকে সর্বাত্মক প্রচেষ্টার মাধ্যমে অর্জিত প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকার আহ্বান জানান।

প্রতিযোগিতামূলক বাজারে ব্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে পলিসি উদ্ভাবন ও বাস্তবায়নের লক্ষে পদক্ষেপ গ্রহণের প্রয়োজনীয়তার বিষয়ে গুরুত্ব আরোপ করেন। উপস্থিত সবার উদ্দেশে চেয়ারম্যান কোম্পানির ভাবমূর্তি ও সুনাম রক্ষার স্বার্থে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সকল নিয়ম-নীতি অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন।

কোম্পানি ৩৩ বছরের কার্যক্রমের মাধ্যমে একটি দৃঢ় ভিত্তি গড়ে তুলতে পেরেছে -মর্মে চেয়ারম্যান মন্তব্য করেন। তিনি কোম্পানির ব্যবসায়িক সাফল্য অর্জনকারীদেরকে তাদের প্রশংসনীয় অর্জনের জন্য পুরস্কার প্রদান করেন। কোম্পানির পরিচালনা পর্ষদের উপস্থিত সম্মানিত সদস্যগণও তাদের বক্তব্য প্রদান করেন।

এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান জনাব গোলাম রহমান এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব অরুণ কুমার সাহার বক্তব্য প্রদানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘটে।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার