বেনাপোলের ঐক্য স্টোরের আউটলেট উদ্বোধন

স্টাফ রিপোর্টার, নিজস্ব প্রতিবেদক ঢাকা
প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২০

বেনাপোলের মেগা স্ট্রাকচার রহমান চেম্বারে ঐক্য স্টোরের ৩য় আউটলেট উদ্বোধন হয়েছে। গত বুধবার (১৫ জানুয়ারি) মুজিবর্ষে সিএমএসএমইর বিশ্বজয়ের লক্ষ্যে নিজেদের ৩য় আউটলেট উদ্বোধন করে ঐক্য ফাউন্ডেশন।

এসএমই উদ্যোক্তাদের নতুন এক ভুবনে আত্মপ্রকাশ উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থান হতে প্রায় ৫০ জন উদ্যোক্তা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ৩ জন উদ্যোক্তা এবং অতিথিবৃন্দ শুভেচ্ছা জানান। তারা বলেন, ঐক্য ফাউন্ডেশনের উদ্যোক্তাদের এ নতুন পথচলা নতুন বছরে যোগ করলো লক্ষ লক্ষ পণ্য নিয়ে কুটির,মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তার পথচলার এক অভাবনীয় অনুপ্রেরণা।

ঐক্য ফাউন্ডশনের চেয়ারম্যান অপু মাহফুজের সঞ্চালনায় উপজেলা পর্যায়ে ঐক্যের আউটলেট উদ্বোধনে ডিজিটালি শুভেচ্ছা জ্ঞাপন করেন ঐক্য সভাপতি (উদ্যোক্তা উন্নয়ন উইং) বিশিষ্ট নারী নেত্রী শাহীন আকতার রেনী, বিসিক চেয়ারম্যান মোশতাক হাসান এনডিসি, এমএমই ফাউন্ডেশন ব্যবস্থাপনা পরিচালক মো. সফিকুল ইসলাম, এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম শাহীন আনোয়ার, রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) মেয়র ও ফাউন্ডেশন ট্রাস্টি, এএইচএম খায়রুজ্জামান লিটন, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ঐক্য ফাউন্ডেশন ট্রাস্টি ফরিদুর রেজা সাগর, বেনাপোলের মেগা স্ট্রাকচারের উদ্যোক্তা সাহিদা রহমান সেতুসহ ঐক্য ফাউন্ডেশনের ইসি সদস্য এবং সংস্থার সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার