আইলাইফ ল্যাপটপ ও পিসিতে ধামাকা অফার!

স্টাফ রিপোর্টার, বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

ক্রেতাদের জন্য আমেরিকান ব্র্যান্ড আইলাইফ ফের অফার ঘোষণা করেছে। নতুন এই ‌‌‌’ধামাকা অফারের’ আওতায় আইলাইফের যে কোনো ল্যাপটপ কিংবা অল-ইন-ওয়ান পিসি কিনলে সঙ্গে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক এবং ল্যাপডেস্ক একদম ফ্রি!

বর্তমানে চারটি মডেলে আইলাইফের ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। ল্যাপটপগুলো হচ্ছে আইলাইফ জেড এয়ার এক্সটু দাম ১৯ হাজার ৫০০ টাকা। আইলাইফ জেড এয়ার প্লাস দাম ২৪ হাজার টাকা, জেড এয়ার এইচথ্রি ল্যাপটপের দাম ২৬ হাজার টাকা এবং জেড এয়ার সিএক্সথ্রি ২৯ হাজার ৫০০ টাকা।


এছাড়া জেড এয়ার সিএক্স থ্রি (৮ জিবি র‍্যাম) সংস্করণটি পাওয়া যাবে ৩৩ হাজার ৫০০ টাকায়। ১৭.৩ ইঞ্চি টাচ ডিসপ্লে সমৃদ্ধ জেড পিসি অল-ইন-ওয়ান মিলবে ৩১ হাজার ৫০০ টাকায়। জেড পিসি সিক্সথ্রি ২১.৫ ইঞ্চি ডিসপ্লে (নন-টাচ) পাওয়া যাবে ৪০ হাজার টাকায়।

আইলাইফ অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে হার্ডওয়্যার পরিবর্তন ও ব্যাটারি ব্যাকআপের মতো দুটি অনন্য ফিচার। অর্থাৎ আপনি চাইলে প্রয়োজন মতো অল-ইন-ওয়ান পিসিরও র্যাম, প্রসেসর কিংবা হার্ডডিস্ক বাড়িয়ে নিতে পারবেন। আইলাইফ পিসিতে রয়েছে সর্বোচ্চ ৩ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সুবিধা।

আইলাইফের প্রতিটি ল্যাপটপ ও পিসিতে রয়েছে ন্যূনতম এক বছরের বিক্রয়োত্তর সেবা। ১৭ জানুয়ারি থেকে অফারটি শুরু হওয়া স্টক থাকা সাপেক্ষে ৩১ জানুয়ারি পর্যন্ত দেশজুড়ে স্টার টেক, কম্পিউটার ভিলেজ, ড্যাফোডিল কম্পিউটার, ডলফিন কম্পিউটার সহ অনুমোদিত শোরুমে পাওয়া যাবে।

জেড এয়ার সিএক্সথ্রি
জেড এয়ার সিএক্সথ্রি ল্যাপটপে রয়েছে ইন্টেল কোর আই থ্রি প্রসেসর এবং ফুল হাই ডেফিনেশন ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে। ৮ গিগাবাইট র্যাম এবং ১ টেরাবাইটের হার্ডডিক্স ড্রাইভ আপনাকে দিবে দ্রুত কাজ এবং পর্যাপ্ত ডাটা সংরক্ষণ করার সুবিধা। প্রয়োজনে হার্ড ডিস্ক আপগ্রেড করা যাবে। আউটসোর্সিং, ফ্রিল্যান্সিং কাজের উপযোগী হওয়ায় তরুণদের কাছে এই ল্যাপটপটি পছন্দের শীর্ষে।

অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোবি ইলাস্ট্রেটর, ফটোশপ সহ নানা ধরনের কাজ করা যাবে অনায়াসে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় ব্যবহারকারী বেস্ট পারফর্মেন্স পাবে। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে উন্নত মানের স্পিকার, ক্যামেরা, ব্লুটুথ এবং ওয়াইফাই সিস্টেম। দাম ৩৩,৫০০ টাকা।

জেড এয়ার প্লাস
ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল অ্যাপোলো লেক প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।

গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.৩ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৫-৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। দাম মাত্র ২৪,০০০ টাকা।

জেড এয়ার এক্স টু
১৩.৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটি গুনে ও মানে অতুলনীয়। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, প্রয়োজনে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

এই বাজেট ল্যাপটপ দিয়ে ইমেইল চেকিং, প্রতিদিনের নেট ব্রাউজিং, ওয়ার্ড এডিটিং, ব্যক্তিগত বিনোদন যেমন এইচডি মুভি দেখা, গান শোনা এবং টুকটুক অফিসের কাজও সেরে নেওয়া যাবে। দাম মাত্র ১৯,৫০০ টাকা।

জেলা শহরের অনুমোদিত শোরুমের ঠিকানা জানার জন্য কল করুন ০১৭৩০৩১৭৭৬৪। অনলাইনে কেনার জন্য ভিজিট করুন https://smartbd.com/i-life/ এই ঠিকানায়।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার