করোনা প্রতিরোধে খাগড়াছড়ি জেলা আ’লীগের সুরক্ষা সরঞ্জাম বিতরণ ।

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

করোনা ভাইরাসের প্রতিরোধে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে সুরক্ষা সরঞ্জাম বিতরণ ও জনসচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচিটির উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বুধবার (২৫ মার্চ) সকালে জেলা শহরের শাপলা চত্বর মুক্তঞ্চের সামনে জনসাধারণের হাত ধুইয়ে দেয়া, মাক্স, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির বিপ্লবী সাংগঠনিক পার্বত্য জেলা পরিষদের সদস্য, পার্থ ত্রিপুরা জুয়েল, খোকনেশ্বর ত্রিপুরা, জুয়েল চাকমা, খাগড়াছড়ি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জসিম উদ্দীন মজুমদার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম সহ স্থানীয় প্রশাসন ও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এর আগে ভোর ৪টায় শহরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের উদ্যোগে গণপরিবহনে জীবাণুনাশক ছিটানো, যাত্রী ও জনসাধারণের হাত ধুইয়ে দেয়া হয়েছে জিরোমাইল নামক এলাকায়। যা শহরের একেবারে প্রবেশ মুখে।

বাংলাদেশ/নিজস্ব/প্রতিবেদক