দীঘিনালায় স্বল্প প‌রিস‌রে মহান স্বা‌ধীনতা ও জাতীয় দিবস ২০২০ পা‌লিত

স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২০

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপ‌জেলায় স্বল্প প‌রিস‌রে যথা‌যোগ্য মর্যাদায় মহান স্বা‌ধীনতা ও জাতীয় দিবস ২০২০ পা‌লিত হ‌য়ে‌ছে।

দীঘিনালা উপ‌জেলা প‌রিষদ ও উপ‌জেলা প্রশাস‌নের আয়োজ‌নে ২৬ শে মার্চ সকাল ০৮ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃকাশেম এবং দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ। এরপর উপ‌জেলা প‌রিষদ চত্ত‌রে অব‌স্থিত শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ বীর সন্তানদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।


এ সময় আরোও উপস্থিত ছিলেন দীঘিনালা থানা অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মিনহাজ উদ্দীন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মাইনুদ্দীন প্রমূখ।

উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্ল্যাহ ব‌লেন “মহামা‌রি ক‌রোনা ভাইরাসের কারে‌নে স্বল্প প‌রিস‌রে মহান স্বা‌ধীনতা ও জাতীয় দিবস পা‌লিত হল। ক‌রোনার প্র‌কোপ ঠেকা‌তে উপ‌জেলার জনসাধারন‌কে জনসমাগম এড়ি‌য়ে চলার অনু‌রোধ করা হল।উপজেলা প্রশাসন কে সবাই স‌হযো‌গিতা কর‌বেন।

দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃকাশেম বলেন” আজ শ্রদ্ধাভরে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধের ত্রিশ লক্ষ শহীদ এবং দুই লক্ষ মা-বোনকে।

এ সময় তিনি আশাবাদ ব্যক্ত করেন বাঙালি জাতি ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালে যেভাবে বিজয় ছিনিয়ে এনেছিল একইভাবে এই দুর্যোগেও সবার সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশের জনগণ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সক্ষম হবে। আমরা স‌চেতন হ‌লেই এই মহামা‌রি বাংলা‌দেশ থে‌কে দূর হবে।

-মোঃ ফজলুল হক,খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার