বানিয়াচংয়ে মোবাইল কোর্টের অর্থদন্ড আদায়

স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় মোবাইল কোর্টের অভিযানে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় ব্যাবসায়ীদেরকে অর্থদন্ড করা হয়েছে।

আজ দুপুরে উপজেলার বড়বাজার,নতুন বাজার,আদর্শ বাজার,বাবুর বাজার,৫/­৬নং বাজারে চা-মিষ্টি ও কাপড়ের দোকানে সংক্রামক রোগ(প্রতিরোধ,নিয়ন্ত্রন ও নির্মূল)আইন,২০১৮ অনুসারে অর্থদন্ড প্রদান করা হয়েছে।


মোবাইল কোর্টের অভিযানে খোরশেদ আলম কে ৫হাজার,সামছুল ইসলামকে ৫শ,জিলু মিয়া কে ৫হাজার,মোবাশ্বির মিয়া কে ৫শ,তাপস সরকার কে ১০হাজার,কাউসার মিয়া কে ৫হাজার,মিঠুন মিয়া কে ৫হাজার টাকা সহ মোট ৩১হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে লেফটেন্যান্ট আদনানের নেতৃত্বে এক প্লাটুন সেনাবাহিনী অভিযানে অংশ নেয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান জানান, আমরা চেষ্টা করে যাচ্ছি জাতির ক্রান্তি লগ্নে সবাই একসাথে কাজ করলে সহজেই তা মোকাবেলা করা সম্ভব। এছাড়াও সোশাল ডিসটেন্স মেনে কর্যক্রম পরিচালনার জন্য বলা হয়েছে।এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

-হবিগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার