ইনফিনিক্স মোবাইলে হেড অব মার্কেটিং হলেন মনজুরুল কবির

স্টাফ রিপোর্টার, বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২০

ট্রানশান হোল্ডিংস লিমিটেডের ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং হিসেবে যোগদান করেছেন মনজুরুল কবির সুজন। ১ এপ্রিল থেকে তিনি দায়িত্ব পালন করছেন।

মনজুরুল কবির সুজন বলেন, ‘ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের সঙ্গে যুক্ত হলাম। আশা করছি আগেও যেমন আপনাদের দোয়া এবং সহযোগিতা পেয়েছি; তা সব সময়ই পাব। আমার শেষ কর্মস্থল হুয়াওয়ে মোবাইল বাংলাদেশ ও অন্যসব কাজের জায়গা থেকে এতদিন যে অভিজ্ঞতা অর্জন করেছি, সেগুলো হয়ত আমার নতুন কর্মস্থলে কাজে দেবে। নতুন কাজের জায়গাতে অবশ্যই চ্যালেঞ্জ আছে; আমি চ্যালেঞ্জ নিয়েই এগিয়ে যেতে চাই।


তিনি আরও বলেন, ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ চলতি বছরে বেশকিছু ভালো হ্যান্ডসেন্ট নিয়ে কাজ করবে। ক্রেতাবান্ধব হবে ইনফিনিক্সের হ্যান্ডসেটগুলো। আমি ১ এপ্রিল থেকেই কাজ শুরু করেছি, গুছিয়ে নিচ্ছি সব কাজ। আশা করছি, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই আমরা কাজে ফিরব।

উল্লেখ্য, মনজুরুল কবির সুজন পড়াশোনা করেছেন অস্ট্রেলিয়ার সিডনি থেকে এমবিএ (মার্কেটিং)। এ ছাড়াও তিনি মার্কেটিংয়ের ওপর ট্রেনিং করেছেন থাইল্যান্ড, মালয়েশিয়া, ভারতসহ আরও অনেক দেশে। মনজুরুল কবির দীর্ঘদিন বাংলাদেশের মোবাইল ডিভাইস সেক্টরে সুনামের সঙ্গে জড়িত। তার অভিজ্ঞতার পাল্লাটাও বেশ মজবুত। হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এ দীর্ঘ ৫ বছরের বেশি সময় ধরে কাজের অভিজ্ঞতা আছে। সেখানে ২০১৫ থেকে ২০২০ সাল পর্যন্ত কাজ করেন সিনিয়র মার্কেটিং ম্যানেজার হিসেবে। অভিজ্ঞতা আছে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত দুই বছর জি ফাইভ মোবাইলে মার্কেটিং ম্যানেজার হিসেবে কাজ করার।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার