আসুন আমরা একে অপরকে সহযোগিতা করি: রোনালদো

স্টাফ রিপোর্টার, ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০

পর্তুগিজের কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো টুইট বার্তায় বলেছেন,পুরো বিশ্ব এখন খুব কঠিন সময় পার করছে। করোনাভাইরাসের এই সংকটে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হওয়া উচিত। আসুন আমরা সবাই যে যেভাবে পারি একে অপরকে সাহায্য-সহযোগিতা করি।

চীনের উহান প্রদেশ থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে ইতিমধ্যে বিশ্বে আক্রান্ত ১৭ লাখ ১০ হাজার ৩১১ জন। মৃত্যুবরণ করেছেন ১ লাখ ৩ হাজার ৫১২ জন। বাংলাদেশে আক্রান্ত ৪৮২ জন। মৃত্যুবরণ করেছেন ৩০ জন।


করোনার প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। ছোঁয়াছে এই ভাইরাসের কারণে ঘরোয়া এবং আন্তর্জাতিক সব খেলাই বন্ধ হয়ে গেছে। লগডাউনের মধ্যে খেলোয়াড়রা ঘরের আঙ্গিনায় টুকটাক অনুশীলন করে ফিটনেস ধরে রাখার চেষ্টা করছেন।

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির হয়ে পড়েছে। মানুষের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। বিশেষ করে দিনমজুর শ্রেণির মানুষ খুব কষ্টে দিন পার করছেন।

সামর্থ্যবানরা অসহায় ও দুস্থদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।বিভিন্ন সেক্টরের তারকারা ভিডিও ও সামাজিক যোগাযোগের মাধ্যম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সচেতনতার পাশাপাশি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার পরামর্শ দিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার