করোনায় দুস্থদের সাহায্যার্থে আফ্রিদির অনন্য উদ্যোগ

স্টাফ রিপোর্টার, ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে এসেছেন ক্রীড়াজগতের সেলিব্রেটিরা। নিজের ফাউন্ডেশন, ব্যক্তিগত উদ্যোগ কিংবা অন্যের সহযোগিতা নিয়ে অসহায়-দুস্থদের পাশে দাঁড়িয়েছেন তারা।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি তাদের মধ্যে অন্যতম। নিজের গড়া ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের’ মাধ্যমে সহায়-সম্বলহীনদের সহায়তা করছেন তিনি। তাদের সাহায্যের পরিমাণ আরও বাড়াতে এবার অভিনব পন্থা খুঁজে বের করলেন বুমবুম।


বিনা পারিশ্রমিকে বিশ্ববিখ্যাত সব কোম্পানির বিভিন্ন পণ্যের ব্র্যান্ডিং করে দিতে চান আফ্রিদি। এর বিনিময়ে তার ফাউন্ডেশনে রেশন-ত্রাণ তহবিল দিয়ে নিঃস্ব-গরিবদের সাহায্য করতে হবে। অনেক ব্র্যান্ডের বিজ্ঞাপনের সঙ্গে জড়িত তিনি। তাই এ ভয়াবহ পরিস্থিতিতে দরিদ্রদের জন্য সুবিধা আদায় করে নিতে চান পাকিস্তানের তারকা অলরাউন্ডার।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করে আফ্রিদি বলেন, আমি সৌভাগ্যবান যে, বিজ্ঞাপন ও প্রচারের জন্য বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এখন কোভিড-১৯ আক্রান্তদের জন্য কাজ করছি। এ মুহূর্তে সব প্রতিষ্ঠানের কাছে আমার একটি প্রস্তাব আছে- ব্যক্তিগতভাবে বিনা পারিশ্রমিকে বিভিন্ন পণ্যের ব্র্যান্ডের কাজ করে দেব। এর বিনিময়ে আমার ফাউন্ডেশনের রেশন ও ত্রাণ তহবিলে শুধু আর্থিক সাহায্য চাই।

তথ্যসূত্র: জিইও টিভি

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার