অবশেষে নেহার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন আদিত্য

দৈনিক২৪, বিনোদন ডেস্ক ঠাকুরগাঁও
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০

ইন্ডিয়ান আইডলের মঞ্চে গত ফেব্রুয়ারি মাসে ভালোবাসা দিবসে বর-কনের সাজে হাজির হয়েছিলেন কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ ও জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। সেই সময় একটি ভিডিও প্রকাশ হয়। যেখানে দেখা যায় অগ্নি সাক্ষী করে, পুরোহিতের সামনে মন্ত্রোচ্চারণ করে, একে অপরের সঙ্গে মালাবদল এবং সাতপাক ঘুরছেন জনপ্রিয় দুই তারকা।

এরপর বিয়ের শুভেচ্ছাও পেয়েছেন তারা। কিন্তু একটা পর্যায়ে গিয়ে জানা যায়, এত সব নাটক সাজানো হয়েছে সংগীতের শো ইন্ডিয়ান আইডলকে জনপ্রিয় করার জন্য। তবে নেহা কক্কর ও আদিত্য নারায়ণ গণমাধ্যমের কাছে খোলসা করে কিছুই বলেননি।


রিয়েলিটি শো শেষে হওয়ার পরও অনেকেই মনে করেন সত্যিই বিয়ে করেছিলেন আদিত্য নারায়ণ ও নেহা কক্কর। সম্প্রতি এক গণমাধ্যমকে আদিত্য নারায়ণ বলেছেন আসল সত্যটা। শাহরুখ খান ও কাজল জুটির সঙ্গে নিজের সম্পর্কের তুলনা করেছেন এই গায়ক।

আদিত্য বলেন, ‘বড় পর্দায় যেমন শাহরুখ-কাজলের জুটি দর্শকদের খুব কাছাকাছি, তেমনি গানের জগতে আদিত্য ও নেহা। আমাদের সম্পর্কটা শুধুই বন্ধুত্বের। এটুক বলতে পারি নেহা একজন ভাল গায়িকার পাশাপাশি ভাল মনের মানুষও। ক্যামেরার বাইরে কত মানুষকে কত সাহায্য করেন নেহা, তা খুব কম মানুষই জানেন। সব মিলিয়ে, ভবিষ্যতে নেহার সঙ্গে অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনের সম্পর্কও অটুট থাকবে।’

আসল বিষয়টি হলো ওই টিভি চ্যানেল শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্যই নেহা, আদিত্যর বিয়ের গল্প ফেঁদেছিলো।

বাংলাদেশ/দৈনিক২৪