ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো

স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, মে ২০, ২০২০

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

বুধবার দুপুরে দেবীপুর ইউনিয়নের টেপাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।


ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, দেবীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মিন্টু সরকার, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন সহ জেলা স্বেচ্ছাসেবক লীগের আগত মিঠুন, সায়মন, জুয়েল, সুশান সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো বলেন, করোনায় মধ্যবিত্ত পরিবারগুলোও কষ্টে রয়েছে। নিম্ম আয়ের মানুষ, মধ্যবিত্ত পরিবারদের কথা চিন্তা করে ঈদ উপহার দেওয়া হচ্ছে। সদর উপজেলার ২১ ইউনিয়নসহ জেলার সর্বত্রই স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অব্যাহত রয়েছে।

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার