সাভারে চেয়ারম্যান সমরের বিনামূল্যের ১মিনিটের ঈদবাজার

স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, মে ২০, ২০২০

সাভারে করোনার প্রাদূর্ভাবে কর্মহীনত হয়ে পরা গরীব,দুস্থ্য,অসহায় ও ছিন্নমূল শিশুদের জন্য নিজের ইচ্ছে মতো ১মিনিটের বিনামূল্যে ঈদ বাজারের আয়োজন করেছেন মানবতার ফেরিওয়ালা ফখরুল আলম সমর।

বুধবার (২০ মে) দুপুরে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর ওই ব্যতিক্রর্মী ঈদ বাজারের আয়োজন করেন। করোনা মোকাবেলায় প্রথম থেকেই তিনি নিরলস ভাবে সকলের দারে দারে পৌছেদিয়েছেন প্রয়োজনিয় খাদ্য সামগ্রী। খুলেছেন দূর্যোগকালীন কন্ট্রোল রুম।হটলাইনের মাধ্যমে পরিচয় গোপন রেখে পৌছে দিচ্ছেন সকল শ্রেনী পেশা মানুষের ঘরে খাদ্য সামগ্রী। রোজার মাস জুড়ে কর্মহীন দুস্থ মানুষদের জন্য বিনামূল্যে ইফতার বাজার ও বিনামূল্যে সব্জি বাজার ব্যাবস্থা করেছেন।

পবিত্র ঈদ উল ফিতর কে সামনে রেখে বিনামূল্যে ঈদ বাজারে আসা মানুষেরা নিজের পছন্দ মতো কাপড় ,জুতা নিয়েছেন এবং ঈদের জন্য সেমাই, তৈলসহ বিভিন্ন ঈদ সামগ্রী নিয়েছেন।


এবিষয়ে সাভার তেঁতুলঝড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর জানান, দুস্থ্য ,গরীব,অসহায় ও ছিন্নমূল শিশুদের ঈদের দিন যাতে ভালো কাটে সেই জন্য বাজারের আয়োজন করেছি । এখানে বিনামূল্যে সবাই বাজার করতে পারবে এবং বাজারে নতুন জামা,জুতা থেকে শুরু করে বিভিন্ন খাবার রয়েছে বলে জানান তিনি।

-মোঃ ইয়াসিন,সাভার প্রতিনিধি

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার