ভৈরবে ৫ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করলেন পাপন

দৈনিক২৪, জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, মে ২১, ২০২০

ভৈরবে কর্মহীন ও অসহায়দের মাঝে ৫ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার সকালে স্থানীয় ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে এ বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মো. সায়দুল্লাহ মিয়া।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা, ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাহাংগীর আলম সেন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল হেকিম রায়হান, পৌর আ.লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সাখাওয়াত হোসাইন প্রমুখ।

ভৈরব পৌর এলাকার ১২টি ওয়ার্ডসহ উপজেলার ৭টি ইউনিয়নের সকল ওয়ার্ডের কর্মহীন ও অসহায় মানুষের মাঝে মোট ৫ হাজার খাদ্যসামগ্রী দেয়া হবে বলে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সায়দুল্লাহ মিয়া জানান।

করোনার কথা বিবেচনা করে এর আগেও তিনি ব্যক্তিগত উদ্যোগে উপজেলার মানুষের মাঝে ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এ বিষয়ে নাজমুল হাসান পাপন জানান, করোনার দুঃসময়ে আমার এলাকার কর্মহীন ও হতদরিদ্রদের কথা বিবেচনা করে আমি ব্যক্তিগতভাবে আসন্ন ঈদ উপলক্ষে তাদেরকে ৫ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করলাম। একমাস আগেও আমি ভৈরবের কর্মহীন মানুষকে ২ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি।

সুত্রঃ জাগো নিউজ

বাংলাদেশ/দৈনিক২৪