বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট, সীতাকুন্ড উপজেলা শাখার আহ্বায়ক কমিটি প্রকাশিত

পিনাক ভৌমিক, নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট, সীতাকুন্ড উপজেলা শাখার আহ্বায়ক কমিটি প্রকাশিতঃ

আজ ২২ মে, ২০২০ইং রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট, সীতাকুন্ড উপজেলা শাখার আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শ্রী প্রদীপ কান্তি দে সরাসরি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মৌখিক ঘোষণা এবং তার স্বাক্ষরিত প্যাডে আগামী ৩ মাসের জন্য আহ্বায়ক কমিটির লিখিত অনুমোদন দেন।


সাংগঠনিক নিয়মানুসারে সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে মৃন্ময় বসাক (অর্প) ও উপদেষ্টা হিসেবে ইমন দে কে মনোনীত করা হয় এবং আহ্বায়ক হিসেবে রনি দাশ ও সদস্য সচিব হিসেবে সাগর দাশ কে নির্বাচিত করে মোট ১৮ জন সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

এ বিষয়ে সংগঠনের আহ্বায়ক রনি বলেন, সনাতনী সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করবো এটাই হচ্ছে আমার মূল উদ্দেশ্য। আমার প্রধান লক্ষ্য হচ্ছে সনাতনী যুবকদের মধ্যে হিন্দুত্ববাদ জাগ্রত করা এবং সীতাকুণ্ড উপজেলা সহ সমগ্র চট্টগ্রাম উত্তর জেলায় বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের সফল কমিটি গঠনের লক্ষ্যে কাজ করে যাওয়া। এই কমিটি গঠনে আমাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন আমাদের প্রিয় মৃন্ময় বসাক (অর্প) দাদা ও ইমন দে দাদা। যারা উপদেষ্টা হিসেবে আমাদের সাথে আছেন। তাদের সহযোগিতা ও দিক নির্দেশনায় এবং কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রী প্রদীপ কান্তি দে দাদার নির্দেশক্রমে আমরা আগামীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আমাদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাব বলে আশা রাখছি।

বাংলাদেশ/পিনাক/ভৌমিক