বরিশাল মেডিকেলের আইসোলেশন থেকে পালালেন করোনা রোগী

দৈনিক২৪, জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে করোনা আক্রান্ত এক রোগী (৬০) পালিয়ে গেছেন। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়রির (জিডি) প্রস্তুতি নিচ্ছে।

শনিবার (২৩ মে) দুপুরে মেডিকেলের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ড থেকে ওই রোগী পালিয়ে যান। পালিয়ে যাওয়া ওই রোগীর বাড়ি ভোলার দৌলতখান উপজেলায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।


বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন ওই রোগী। তার নমুনা পরীক্ষায় পজিটিভ আসার পর তাকে ভোলা থেকে গত ১৫ মে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠানো হয়। এরপর থেকে তিনি মেডিকেলের করোনা ইউনিটে আইসোলেশনে ছিলেন। গত কয়েকদিনে তার স্বাস্থ্যের উন্নতি ঘটে। এ কারণে শনিবার সকালে তার নমুনা পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি।

হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, দুপুরে সেবিকা গিয়ে ওই রোগীর কক্ষ ফাঁকা দেখতে পান। ধারণা করা হচ্ছে এর আগেই ওই রোগী পালিয়েছেন। করোনা ইউনিট থেকে ওই রোগী পালানোর ঘটনায় কোতোয়ালি মডেল থানায় জিডি করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ/দৈনিক২৪