আশুলিয়া থানার ওসি সহ সাভারে সদ্য করোনা মুক্ত পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরন

স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি ঢাকা
প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০২০

সাভারে করোনা ভাইরাস মোকাবেলায় কর্মরত অবস্থায় আক্রান্ত সদস্যদের মাঝে মডেল থানায় সদ্য করোনা মুক্ত হয়ে কর্মস্থলে ফেরা সাত পুলিশ সদস্যকে বরণ করে নিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।

১লা জুলাই (বুধবার) রাত ৮ ঘটিকায় থানা চত্ত্বরে তাদের ফুল দিয়ে বরণ করে নেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ অন্যান্য সহকর্মীরা।


ওসি এএফএম সায়েদ বলেন, আমাদের পুলিশ সদস্যগণ দেশের দুর্যোগময় করোনা মোকাবেলায় সাহসীকতার পরিচয় দিয়ে দায়িত্ব পালন করতে গিয়ে আক্রান্ত হয়েছেন।

আমি তাদের মানসিক মনোবল বৃদ্ধি সহ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবনসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করি। আল্লাহর রহমতে আমার থানার সকল সদস্যরা সুস্থ হয়েছেন।

তিনি আরও বলেন, করোনাকে জয় করে বীরের বেশে ৭ জন আমার সাভার মডেল থানায় প্রবেশ করেছে। তারা বৃহস্পতিবার থেকে আবার করোনা পরিস্থিতি ও আইন শৃঙ্খলা রক্ষাসহ জনগণকে সেবা দিতে মাঠে নামতে প্রস্তুত। করোনা জয়লাভ করা পুলিশ সদস্যরা প্লাজমা দিতে প্রস্তুত বলেও জানিয়েছেন তিনি।

করোনা মুক্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল আব্দুল হান্নান (৫৪), জিহাদ (৩০), বাবু (৩০), সাহেল (৩০), সেলিম (২৯), অজয় (২১) ও আল-আমিন (২২)।

সুস্থ হওয়া করোনা জয়ী কনস্টেবল আব্দুল হান্নান বলেন, আমি ও আমার সহকর্মীগণ দায়িত্ব পালন করতে গিয়ে কখন আক্রান্ত হয়েছি জানিনা। আল্লাহ অশেষ কৃপায় ও ওসি স্যার সহ সবার সহযোগিতা এবং দোয়ায় সুস্থ হওয়ায় শুকরিয়া জানাই।

এদিকে দীর্ঘদিন রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন থেকে করোনা মুক্ত হয়ে পহেলা জুলাই থেকে নিজ কর্মস্থল আশুলিয়ায় থানায় কাজে যোগদান করেছেন উক্ত থানার অফিসার ইনচার্জ(ওসি)শেখ রেজাউল হক দিপু।

-মোঃইয়াসিন,সাভার(ঢাকা­)

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার