নারী অনুরাগীর কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন

স্টাফ রিপোর্টার, বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি কবিতা শেয়ার করেছিলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। হোয়াটসঅ্যাপে কেউ তাকে এটি পাঠিয়েছিল। কিন্তু কবিতাটি কার লেখা তিনি তা জানতেন না। আর এ কারণেই অমিতাভকে ক্ষমা চেতে হলো।

কবিতাটি মনে ধরে অমিতাভের। এটি এতই পছন্দ হয়েছিল যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার লোভ সামলাতে পারেননি তিনি। কবিতাটি লিখেছিলেন টিশা আগারওয়াল নামে এক কবি। নিজের কবিতার লাইন দেখে চিনতে পারেন তিনি। টুইটারের মাধ্যমে তিনি তা বিগ বিকে জানান।


টিশা আগারওয়ালের টুইটের পর অমিতাভ বচ্চন বিষয়টি জানতে পারেন। আর সঙ্গে সঙ্গে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নেন অমিতাভ বচ্চন। টুইট করে ওই নারীকে ট্যাগও করেন তিনি।


অমিতাভ জানান, ওই কবিতাটি তাকে কেউ হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলেন। তাই কবিতাটি কে লিখেছেন, সে সম্পর্কে বিন্দুমাত্র অবগত ছিলেন না তিনি। তাছাড়া কবিতাটির মাধুর্য এতটাই যে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার লোভ সামলাতে পারেননি।

যে পোস্ট ঘিরে এই ঘটনার সূত্রপাত, সংশ্লিষ্ট পোস্টের নিচেও টিশাকে কৃতজ্ঞতা জানান তিনি। টুইটে বিগ বি লেখেন, ‘টিশাদেবী আমি এক্ষুণি জানতে পারলাম যে আমি যে কবিতাটি শেয়ার করেছি, সেটা আপনার লেখা। আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী।’


টিশা আগারওয়ালও অমিতাভ বচ্চনের ভক্ত। বিগ বি’র টুইট শেয়ার করে তিনি লেখেন, ‘স্যার আপনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আপনার লেখা শব্দে আমার নামের উল্লেখ সৌভাগ্যের ও গর্বের, আর আমার সেরা সম্মান। এটা শুধু মান্যতা নয় আমার গর্ব। আরও একবার প্রমাণ হয়ে গেল সত্যমেভ জয়তে।’

বাংলাদেশ/স্টাফ/রিপোর্টার